• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে একই দিনে ২টি নির্বাচন অনুষ্ঠিত

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ শনিবার একইদিনে ২টি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মমিনের মুত্যু হলে পদটি শুণ্য হয় ।

এই পদে উপনির্বাচন সকাল ৮টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত শান্তি প্রিয় ভাবে ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে ভোট গ্রহণ চলে । উপনির্বাচনে সুরুজ্জামান (তালা) আবুল কালাম আজাদ বাহাদুর(মোড়গ) ও আল আমিন (ফুটবল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করেন । কেন্দ্রে মোট ১হাজার ৫শ ৬১জন ভোটারের মধ্যে এ ভোট যুদ্ধটা চলে ।

ভোট গ্রহণ শেষে উপজেলা পল্লি উন্নয়ন অফিসার এনামূল হক প্রিসাইডিং কর্মকর্তা সুরুজ্জামানকে বে সরকারী ভাবে ইউপি সদস্য হিসাবে নির্বাচিত ঘোষণা করেন । এর আগে পুলিশ প্রশাসান ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাচন কেন্দ্র পরিদর্শন করা হয় । অপর দিকে উপজেলার সমবায়ী পতিষ্ঠান আদর্শ ক্লাব কার্যকরী কমিটির নির্বাচন সালচুড়া রিসোর্স সেন্টারে ৩ হাজার ৪শ ভোটার ভোট প্রয়োগ করে তাদের প্রার্থী চুড়ান্ত করার লড়াইয়ে মেতে উঠেন। সমবায়ী কর্মকর্তা রুকনুজ্জামান সুষ্ঠু সুন্দর ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলে জানান । এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্বাচনের ফলাফল জানা যায়নি ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।